Header Ads

Header ADS

আমাদের জন্য ফেসবুকটা আবিষ্কার করছিলেন

আসলে আমাদের ভাগ্য ভাল যে মার্কজুকারবার্গ আমাদের জন্য ফেসবুকটা আবিষ্কার করছিলেন। না-হয় আমরা ফেসবুকে অসাধারণ প্রজন্মের দেখা পেতাম না।
মাঝে মাঝে ফেসবুকে কিছু মেয়েদের নামে ফেইক আইডির সেলিব্রেটি পাওয়া যায়। এই সেলিব্রেটিদের কিছু পাগলা টাইপের অন্ধভক্তও রয়েছে।
সেলিব্রটিদের স্ট্যাটাসের ধরণ কিছুটা এমন- গুড মর্নিং, গুড নাইট এই টাইপের বা বিভিন্ন গান, কবিতা ,সুন্দর সুন্দর বাবুদের ছবি, মেয়েদের ছবি, মেয়েদের মেহেদী দেওয়া হাত, নুপুর পরা পায়ের ছবি পোষ্ট করে।

সেলিব্রেটিদের স্ট্যাটাস দেখাযায় গণহারে স্ট্যাটাসে লাইক, কমেন্ট করা শুরু করে কিছু পাগলা টাইপের অন্ধভক্ত । কমেন্টের ধরনের-
-- আপু এই পৃথিবীতে সুন্দর বলে যদি কিছু থাকে তবে সে তুমিই।
-- আপু আপনা স্যাস্টাস না দেখলে আমার একধম ভাললাগেনা।
-- এই তুমি এতসুন্দর সুন্দর স্ট্যাটাস কিভাবে দেও ?
-- আপনার ছবি দেখে আমার গর্বে বুকটা ভইরা যায়।
-- তোমাকে যতবার দেখি অসাধারণ লাগে।
-- , তুমি চ্যাটে রিপলাই দেওনা কেনো ?
--এই তোমার কি বয়ফ্রেন্ড আছে ?
--- tumake owsm lageche.
-- তুমি শীতার্তদের সহযোগিতার জন্য একটা পোস্ট দিতে পারো না।
-- ছবি দেইখা পিড হইয়াগেছি।
আরেক মেয়ে তার প্রফাইলে একটি ছবি পোষ্টা করেছে ছবিতে তার চেহার বুঝাযায় না,আর বুঝা যাবেই বা কি-করে গলাকাটা ছবি। সেখানেও পাগলা টাইপের অন্ধভক্ত হাজির।
-- তুমি একদম আমার ছোট আপুর মতন।.
-- আপনাকে যদি আমার ফোন নাম্বার দেই তাহলে একটি মিসকল দিবে দয়া করে ?
-- আমার জীবরে এই প্রথম এত সুন্দর মেয়ে দেখলাম।
-- সত্যি বলছি কিউট কিউট রাগছে তোমাকে। না-জানি তোমার কষ্ঠ কত সুন্দর।
-- আপু তোমাকে দেখতে তামিল নায়িকাদের মতো।
গতকয়েক দিন আগে একমেয়ের স্ট্যাটাস দিলো। আমি আবার কিছু মানুষের স্ট্যাটাসের ছেয়ে তাদের ভক্তদের কমেন্টের দিকে একটু নজর বেশি দেই। মেয়েটি নিজের ছবি পোষ্ট দিলো সেখানেও ভাক্তদের অভাব নেই কমেন্ট করলো-
-- ম্যাম, আমি যদি নিবার্চন করতে তাহলে আমি সিউর আপনি অনেক বেশি ভোট পেয়ে বিজয়ী হতেন।
--তুমি কি জান পাখি কেন ডাকে? তোমার ঘুম ভাংবে বলে।
--আমার মনের ঘরে চান্দের আলো চুইয়া চুইয়া পরে.
-- Ki apu ami tu pagol hobo tu mar picc deilkha.
--কেউট বেবী ফ্রেন্জ, প্লীজ এড মি।
--এই তুমি বিয়ে করছো কবে?? আমি তো প্রেম করার আগেই ছ্যাঁকা খেয়ে গেলাম ।
আরো অনেক ধরনের কমেন্ট রয়েছে যা কিছু কমেন্ট পড়লে হাসতে হাসতে চাপা ব্যাথা শুরু হবে। মাঝে মাঝে কিছু পাবলিক আছে তারা আমার নাম পুতুল দেখে এমন ম্যাসেজ পাঠায় দেখে বেক্কল হইয়া যাই।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.