Header Ads

Header ADS

How to cut hair background in Photoshop .


How to remove background in photoshop (Adobe Photoshop CS6)

Hello Friends ,

In this video i show you. How to Cut Out Hair and remove background in Photoshop. i made this video tutorial in the photoshop cs6. i hope that this video will be very helpful for everybody .


হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমি আজ আপনাদের জন্য একটি নতুন ভিডিও টিউটোরিয়াল নিয়ে হাজির হয়েছি। আমি আশা করি আপরাদের এই ভিডিও টিউটোরিয়াল ভাল লাগবে।


এই ভিডিওতে আমি আপনাদের দেখাবো কীভাবে চুল কাটা যায় এবং ফটোশপে পটভূমি সরিয়ে ফেলা যায় আমি Adobe Photoshop CS6( এডোবি ফটোশপ সিএস-) এই ভিডিও টিউটোরিয়ালটি তৈরি করেছি আমি আশা করি এই ভিডিওটি সবার জন্য খুব সহায়ক হবে

এই ভিডিওটি দেখারপর আপনি বুঝতে পারবেন কিভাবে ফটোশপে একটি ছবির ব্রাকগ্রাউন্ড নিখুঁত ভাবে পরিবর্তন করা যায় যদি সেই ছবিতে থাকে চুল।

সত্যিকার অর্থে বলতে গেলে অনেকের কাছে গ্রাফিক ডিজাইন মানেই ফটোশপ যদি হয় Adobe Photoshop CS6 তাহলে তো আর কথাই নেই। Adobe Photoshop CS6 আপনাকে দৃষ্টিনন্দন, কাজের উপযোগি করে তোলতে পারে যদি আপনি Adobe Photoshop CS6 এর ভাল ভাবে কাজ জানেন। আমি নিচে Adobe Photoshop CS6 দিয়ে যে ভিডিও টিউটোরিয়ালটি তৈরি করেছি সেই ভিডিওর লিংটি শেয়ার করলাম।




যদি আপনাদের এই ভিডিওটি ভাল লাগে তাহলে আমি আপনাদের রিকয়েস্ট করবো আমার  YouTube channel  টি subscribe  করবেন সেই সাথে আপনাদের মতামত কমেন্ট বক্সে comments করে জানাবে।

Like comment and share this video with your friends. Please don't forget to subscribe to my channel :)
সবারে জন্য শুভকামনা রইল ভাল থাকুনও সুস্থ থাকুন।




কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.