Header Ads

Header ADS

How to Transform a Photo into a Brick Wall Portrait



আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি আশা করি সবাই ভালো আছেন।  বন্ধুরা আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি।

আজকের বিষয় অ্যাডোবি ফটোশপ নিয়ে।




  যারা কিনা ফটোশপ নিয়ে কাজ করতে ভালবাসে তাদের জন্য আমার এই ছোট প্রয়াস।আপনারা হয়তো ছবিতে বিভিন্ন সময় দেখে থাকবেন ইটের দেয়ালে বিভিন্ন ছবি খোদাই করা থাকে । আমার আজকের ভিডিও টিউটরিয়ালে আমি দেখাবো, যে কীভাবে কোনও ইটের প্রাচীরের প্রতিকৃতিতে কোনও ফটো রুপান্তর করা যায়।


আপনারা চাইলে আপনাদের যে কোন পছন্দের ছবি দিয়ে এই রকম ছবি তৈরী করে নিতে পারেন বিভিন্ন সফটওয়্যারে মাধ্যেমে কিন্তু আজ আমি দেখাবো  অ্যাডোবি ফটোশপ  ব্যবহার করে কিভাবে আপনি তৈরি করতে পারেন।
আসুন দেখি আমরা কিভাবে অনেক সহজে ইটের প্রাচীরের প্রতিকৃতিতে কোন একটি ফটো রুপান্তর করা পারি।তাহলে দেখে নিন কিভাবে বানাবেন ইটের দেওয়ালে খোদাই করা প্রতিকৃতি ছবিটি ।এইজন্য আমি নিজে আপনাদের জন্য একটি ভিডিও তৈরি করেছি। আমি নিচে ভিডিওটি আপনারদের সাথে শেয়ার করলাম।

বন্ধুরা ভিডিওটি আপনাদের কেমন লেগেছে তা জানিয়ে দিতে কমেন্ট করতে ভুলবেন না। ছোট হোক আর বড় হোক আপনি আপনার মন্তব্য YouTube ভিডিওর নিচে দিয়েদিবেন সেইসাথে আমার YouTube চ্যানেটি আপনারা subscribe করে দিবে।



আমি ছবিতে যে ইটের দেয়ালের ছবি ব্যাবহার করেছি যদি আপনার এই ছবি প্রয়োজন হয় তাহলে আপনারা আমাকে কমেন্ট বক্সে জানাবে আমি ইটের দেয়ালের ছবি আপনাদের সাথে শেয়ার কবো।  ধন্যবাদ সাবাই ভাল থাকবেন।




কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.